×

জাতীয়

পীর হাবিবের বাসায় হামলা: বিএফইউজে-ডিইউজের নিন্দা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ০৭:৪৩ পিএম

পীর হাবিবের বাসায় হামলা: বিএফইউজে-ডিইউজের নিন্দা

সাংবাদিক পীর হাবিবুর রহমান। ফাইল ছবি

পীর হাবিবের বাসায় হামলা: বিএফইউজে-ডিইউজের নিন্দা

বিএফইউজে-ডিইউজের নিন্দা

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, জনপ্রিয় কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার নিজ ফ্লাটে মিথ্যা গুজব ছড়িয়ে ব্যাপকহারে সশস্ত্র সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতৃবৃন্দ ।

রোববার (১৮ অক্টোবর) এক বিবৃতিতে বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ এবং ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু সাংবাদিক পীর হাবিবের বাসায় সন্ত্রাসী হামলার ঘটনায় গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেন। একই সাথে পুলিশের দায়িত্বশীল সাহসী ভূমিকার জন্য ধন্যবাদ জানান। নেতৃবৃন্দ এই অনাকাঙ্ক্ষিত ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং নেপথ্যের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

[caption id="attachment_247654" align="aligncenter" width="1476"] বিএফইউজে-ডিইউজের নিন্দা[/caption]

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর গুজব ছড়িয়ে উত্তরায় সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় উদ্দেশ্যপ্রণোদিত হামলার ঘটনায় স্থানীয় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তির বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এই মামলায় এক নারীসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়েছেন থানার ওসি নূরে আলম সিদ্দীক। ওসি বলেন, মামলায় গুজব ছড়িয়ে পরিস্থিতি অস্থিতিশীল করার পাশাপাশি পুলিশের কাজে বাধা, পুলিশের উপর হামলা, বাসা এবং গাড়ি ভাংচুর, অবৈধ সমাবেশের অভিযোগ আনা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App