রোনালদোবিহীন ম্যাচে জুভেন্টাসের হোঁচট

আগের সংবাদ

রেললাইনে ঘুমিয়ে চিরবিদায় ৩ জনের

পরের সংবাদ

নাম পরিবর্তন করে বার্সাকে হারাল গেতাফ

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২০ , ১০:২১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২০ , ১০:২১ পূর্বাহ্ণ

লা লিগায় শনিবার আগের ম্যাচে নবাগত দল কাদিজের বিপক্ষে ১-০ গোলে হার দেখে রিয়াল মাদ্রিদ। রিয়ালের পর পরাজয়ের মুখ দেখেছে জায়ান্ট বার্সেলোনাও। গেতাফের বিপক্ষে ১-০ গোলে হেরেছে মেসি বাহিনী। জয়সূচক গোলটি করেন জেম মাতা।

বার্সাকে পরীক্ষা করতে শনিবার নতুন কোচ রোনাল্ড কুমান ভাঙলেন ফর্মেশন। জমজমাট ম্যাচে উল্টো হেরে গেল বার্সেলোনা। নিজেদের মাঠে লড়াকু ফুটবল খেলে দারুণ এক জয় পেল গেতাফে। এই ম্যাচের আগে নিজেদের নাম পাল্টে ফেইথ ফুটবল ক্লাব রাখে গেতাফে। নতুন নাম নিয়ে প্রথম জয়ের স্বাদ পেল তারা। গোলশূন্য প্রথমার্ধ শেষে ৫৬তম মিনিটে মাতার সফল স্পট কিকে এগিয়ে যায় গেতাফে।

এরপর পুরো ম্যাচে বেশ কয়েকটা সহজ গোলের সুযোগ নষ্ট করে বার্সা। যে কারণে শেষ পর্যন্ত হারের স্বাদই নিতে হয় মেসিদের। এ ম্যাচে হারের ফলে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ নম্বরে বার্সা। রিয়াল, গেতাফে, কাদিস ও গ্রানাদার পয়েন্ট ১০ করে। ৯ পয়েন্ট রিয়াল বেতিসের। ৮ পয়েন্ট করে আতলেতিকো, রিয়াল সোসিয়েদাদ ও ভিয়ারিয়ালের।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়