×

সারাদেশ

রাঙ্গামাটিতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০, ১২:৪৮ পিএম

রাঙ্গামাটিতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ট্রাক-সিএনজি মুখোমুখি/ফাইল ছবি

রাঙ্গামাটি-চট্রগ্রাম সড়কের ঘাগড়া বাজারের কিয়াংচড়া এলাকায় ট্রাক এবং যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন ৫ জন।

শনিবার (১৭ অক্টোবর) সকালে রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী বসুন্ধরা খালি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক নাম্বার ঢাকা মেট্রো ট - ১১৩৩৭১ এবং চট্রগ্রাম মহাসড়ক থেকে রাঙ্গামাটির দিকে আসা যাত্রীবাহী সিএনজি নাম্বার চট্র মেট্রো- খ ১১৮৮৩৭ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক নাম- মো: কালাম নিহত হন। এসময় ৫ জন যাত্রীর মধ্যে চারজন যাত্রী গুরুতর আহত হয় এবং ১ জন শিশু যাত্রী অক্ষত অবস্থায় থাকে। ঘাগড়া ক্যাম্পের সেনা সদস্যরা এবং স্থানীয় জনগণ এগিয়ে এসে আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করে। সদর হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক দেখে তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আহতরা হলেন মো: সিদ্দিকুর রহমান (৪০), সালমা আক্তার (২৮), ফাতেমা আক্তার(৪), রোকাইয়া আক্তার (৫) - অক্ষত, মো: সাকিব (২০) আহতরা সবাই একই পরিবারের সদস্য। নিহত সিএনজি চালকের লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে বলে জানা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App