×

জাতীয়

নির্মাণাধীন ভবন থেকে লোহা পড়ে নারীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০, ০৮:১৭ পিএম

রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজার সাদেক খান রোডের একটি নির্মাণাধীন ৫ম তলা ভবনের ছাদ থেকে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে নাহার বেগম (৩৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৬টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বাড়ি বরিশাল গৌরনদী উপজেলায়। আর স্বামীর বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলায়। স্বামী প্রাইভেটকার চালক মো. আনোয়ার হোসেন ও দুই ছেলে এক মেয়ে সহ সাদেক খান রোডের কমিউনিটি সেন্টার গলি ২৬/২ নম্বর টিনসেড বাসায় ভাড়া থাকতো তারা।

ছেলে মো. সোহাগ জানান, বিকেলে টিনশেড বাসার সামনে ঘোরাঘুরি করছিল তার মা নাহার বেগম। তখন তাদের বাসার সামনেই একটি নির্মাণাধীন ভবন রয়েছে। ওই ভবনের পাঁচতলা থেকে একটি ভারী লোহার অ্যাঙ্গেল তার মায়ের মাথার উপর পড়ে। এতে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ছেলের অভিযোগ ভবনটিতে দীর্ঘদিন নির্মাণ কাজ করা হলেও কোনো নিরাপত্তা ব্যবস্থা নেই। ভবনের চার পাশে কোনো নেটও টানানো নেই। এর আগেও বিভিন্নসময় উপর থেকে ইট-পাটকেল নিচে পড়েছে। তবে তখন কেউ আহত হয়নি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App