নৌকা ১,০৫,৫২১, ধানের শীষ ৪,৬০৫

আগের সংবাদ

ইউটিউবে আসছে ‘ট্রিবিউট টু আইয়ুব বাচ্চু’

পরের সংবাদ

সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত ইবি কর্মচারী গ্রেপ্তার 

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০ , ৮:৪০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২০ , ৮:৪১ অপরাহ্ণ

চেক জালিয়াতি মামলায় সাজাপ্রাপ্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হাফিজুল হক (দুলাল) নামে এক কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) বেলা ১২টায় ইবি থানা পুলিশ তাকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তন থেকে গ্রেপ্তার করে। তিনি বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের এমএলএসএস ( ঝাড়ুদার) হিসেবে কর্মরত।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, ইবির ওই কর্মচারী চেক জালিয়াতির দুটি মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন। তার গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। তাকে গ্রেপ্তার করে কুষ্টিয়া যুগ্ম জেলা দায়রা জজ তৃতীয় আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ঐ কর্মচারীর পিতা মোঃ লিয়াকত আলী। তার বাড়ি কুষ্টিয়ার খোকসা থানার অন্তর্গত সেনগ্রাম গ্রামে।

তিনি চেক জালিয়াতির দুটি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন। যার একটি মামলা জেলা যুগ্ম দায়রা জজ তৃতীয় আদালতে, অপরটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। ম্যাজিস্ট্রেট আদালত উক্ত মামলায় তাকে এক বছর সশ্রম কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, তার ব্যাপারে আমরা  এখনো লিখিত কোন কাগজ-পত্র পাইনি। পেলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়