ধর্ষণবিরোধী লংমার্চে হামলা, আহত ৮

আগের সংবাদ

মধ্যবর্তী নির্বাচন নিয়ে যা বললেন কাদের

পরের সংবাদ

মিঠুন পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৭, ২০২০ , ৪:১৮ অপরাহ্ণ

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ও অভিনেতার স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ দায়ের করেছেন এক মডেল।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভারতের ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা মডেল। তার দাবি, মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে ২০১৫ সাল থেকে তিনি সম্পর্কে ছিলেন। সে সময় একদিন মহাক্ষয় তাঁকে বাড়িতে ডেকে পানীয়র মধ্যে কিছু মিশিয়ে দেন এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন বলেও তিনি অভিযোগ করেন। এরই এক পর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মহাক্ষয় তাঁকে গর্ভপাত করতে বাধ্য করেন। এমনকি মিমোর মা যোগিতা বালি তাঁকে ফোন করে হুমকি দেন বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা।

প্রসঙ্গত, ২০১৮ সালে নির্যাতিতা মডেল মহাক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। প্রথমে পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে বলে জানিয়েছিলেন নির্যাতিতা। পরে তিনি দিল্লির রোহিনী আদালতের দ্বারস্থ হন। আদলতের নির্দেশেই এবার ওশিওয়ারা থানায় মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে ও তাঁর মা যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মডেল।

ডিসি