দেশে দারিদ্র্যের হার দ্বিগুণ হয়ে যাচ্ছে!

আগের সংবাদ

সেনাদের যেসব প্রশিক্ষণ দিচ্ছে চীন

পরের সংবাদ

ক্রিকেটে অধিনায়ক বদলের শুক্রবার

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২০ , ৫:৫২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০২০ , ৫:৫২ অপরাহ্ণ

২০২০ সালের অক্টোবর মাসের তৃতীয় শুক্রবার (১৬ অক্টোবর) তারিখকে চাইলে ‘অধিনায়ক বদলের শুক্রবার’ও বলতে পারেন ক্রিকেটপ্রেমী বিশেষ করে আইপিএলের ভক্তরা। কেননা এদিন বদলে গেছে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক এবং গুঞ্জন শোনা যাচ্ছে রাজস্থান রয়্যালসের ব্যাপারেও।

আজ (শুক্রবার) বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও মুম্বাই ইন্ডিয়ানস। এই ম্যাচ শুরুর ঘণ্টাছয়েক আগে অধিনায়ক বদলের কথা জানিয়েছে কেকেআর কর্তৃপক্ষ দিনেশ কার্তিকের বদলে এখন টুর্নামেন্টের বাকি ম্যাচে কলকাতাকে নেতৃত্ব দেবেন ইয়ন মরগ্যান।

তাদের এ সিদ্ধান্ত জানানোরও প্রায় ত্রিশ মিনিট আগে রহস্যময় এক টুইট করেছে রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ। যা দেখে জল্পনা-কল্পনা শুরু হয়েছে যে, হয়তো স্টিভেন স্মিথের বদলে রাজস্থানের নতুন অধিনায়ক হতে চলেছেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। যদিও এ বিষয়ে পরিষ্কার করে কিছু জানায়নি তারা।

জনপ্রিয় সিরিজ ‘দ্য অফিস’ থেকে বসের একটি দৃশ্যের ছবি নিয়ে সেখানে জস বাটলারের ছবি বসিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেছে রাজস্থান কর্তৃপক্ষ। যেখানে ক্যাপশনে তারা লিখেছে, ‘জস এর মতো একজন বস পেয়ে আমরা কৃতজ্ঞ।’

অথচ রাজস্থান দলের কোচ কিংবা অধিনায়ক- কোনোটিই নন বাটলার। তবু তাকে বস বলে সম্বোধন করায় নেট দুনিয়ায় শুরু হয়ে গেছে গুঞ্জন, স্মিথকে সরিয়ে বাটলারকে অধিনায়কত্ব দেয়ার আলোচনা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমের হট টপিক। অবশ্য এর পেছনে যথেষ্ঠ কারণও রয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়