×

খেলা

গোপনে বিয়ে করলেন জন সিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২০, ০৮:৩৫ পিএম

গোপনে বিয়ে করলেন জন সিনা

ব্রিটিশ কলম্বিয়ার ৩০ বছরের সুন্দরী শায় শারিয়াতজাদেহর সঙ্গে জন সিনা।

২০১৯ সালে নারী রেসলিং তারকা নিক্কি বেল্লার সঙ্গে সম্পর্কের ছেদ ঘটে রেসলিংয়ের বিগ তারকা জন সিনার। নিক্কির হাতে জন সিনা বিয়ের আংটি পরিয়েও বিয়ে করেননি। মূলত বাচ্চা নেয়া না নেয়া নিয়ে দ্বিমত তৈরি হওয়ার কারণে আর তাদের বিয়ে করা হয়নি।

এরপর জন সিনা ২০১৯ সালের শুরুর দিকে প্রেম শুরু করেন ব্রিটিশ কলম্বিয়ার ৩০ বছরের সুন্দরী শায় শারিয়াতজাদেহর সঙ্গে। জন সিনা শারিয়াতজাদেহর সঙ্গে প্রায় ২ বছর চুটিয়ে প্রেম করার পর তাকে বিয়ে করেছেন। তবে বিয়েটা তিনি ঢাক ঢোল পিটিয়ে করেননি। অত্যন্ত গোপনীয়তা বজায় রেখে গত ১২ অক্টোবর তিনি বিয়ে করেন। তবে গোপনীয়তা বজায় রাখলেও তা আর গোপন থাকেনি। তার বিয়ের খবর ফাঁস হয়ে গেছে। টিএমজি নামক একটি আমেরিকান সংবাদমাধ্যম জন সিনার বিয়ের কাগজপত্র বের করে ফেলেছে। আর সেখান থেকেই তারা জানিয়েছে যে গত ১২ অক্টোবর ফ্লোরিডার তাম্পায় বিয়েটা সেরেছেন তিনি।

পেশায় মডেল শারিয়াতজাদেহর সঙ্গে জন সিনার পরিচয় হয় একটি পার্টিতে। এরপরই তারা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হয়। তাদের মধ্যে তৈরি হয় মহব্বত। আর নিজেদের ভালোবাসাকে আইনি রূপ দিতে সিদ্ধান্ত নেন তারা।

এদিকে এই বিয়ের মাধ্যমে নিজের দ্বিতীয় বিয়ে করেছেন জন সিনা। তিনি প্রথমবার বিয়ে করেন ২০০৯ সালে। সেবার তিনি বিয়ে করেন এলিজাবেথ হাবার্দুকে। কিন্তু তাদের সংসার বেশি দিন টেকেনি। ২০১২ সালে জন সিনার সঙ্গে এলিজাবেথের ছাড়াছাড়ি হয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App