আলুর দাম কমতে আরও ২০ থেকে ২৫ দিন লাগবে

আগের সংবাদ

ধর্ষণ মামলায় প্রথম ৫ জনের ফাঁসি

পরের সংবাদ

পুঠিয়ায় পুকুর থেকে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২০ , ১২:৩১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২০ , ১২:৩১ অপরাহ্ণ

রাজশাহীর পুঠিয়ায় পুকুর থেকে মানষিক ভারসাম্যহীন যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ৭টার দিকে পুঠিয়া রাজবাড়ি সংলগ্ন স্যামসাগর নামক পুকুরে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মৃত মানষিক ভারসাম্যহীন যুবকের নাম সুজন আলী (২৫) সে উপজেলার পৌর এলাকার কাজিপাড়া মহল্লার শরীফ আলীর ছেলে। সে স্থানীয় একটি মাছের আড়তে কাজ করতো।

মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে রাজবাড়ি সংলগ্ন স্যামসাগর নামক পুকুরে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তাৎক্ষনিকভাবে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে পরে লাশ ভেসে উঠেছে তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানানো যাবে বলেও জানান ওসি।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়