শরৎ-গাথা

আগের সংবাদ

কাননে কুসুমকলি

পরের সংবাদ

করোনা পরীক্ষায় পাস জাহানারা-সালমা

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২০ , ৮:২৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২০ , ৮:২৫ অপরাহ্ণ

ছেলেদের আইপিএলের মতো এবার মেয়েদের আইপিএলও সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে। যেখানে ওমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে বাংলাদেশ থেকে অংশ নেবেন জাহানারা আলম ও সালমা খাতুন। তবে মাঠে নামার আগে কয়েক দফা করোনা পরীক্ষা করতে হবে তাদের।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নিয়ম অনুযায়ী, পাঁচবার নেগেটিভ এলে ছাড়পত্র মিলবে আইপিএলে খেলার। তাই গতকাল হোম অব ক্রিকেট মিরপুরে অনুশীলনে নামার আগে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন টাইগ্রেস দলের ৭ ক্রিকেটার। তাদের মধ্যে ছিলেন আইপিএলে ডাক পাওয়া টাইগ্রেস জাহানারা আলম ও সালমা খাতুন। আইপিএলের উদ্দেশে ঢাকা ছাড়ার আগে এটাই ছিল তাদের দুনের প্রথম করোনা পরীক্ষা।

আজ তাদের রিপোর্ট হাতে পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানা গেছে তারা সবাই করোনা পরীক্ষায় পাস করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির উইমেনস উইং ইনচার্জ তৌহিদ মাহমুদ।

এছাড়া আরো জানা গেছে, আইপিএলের উদ্দেশে ঢাকা ছাড়ার ৭২ ঘণ্টা আগে ১৯ অক্টোবর জাহানারা ও সালমা দ্বিতীয় করোনা টেস্ট অনুষ্ঠিত হবে। তার পর সংযুক্ত আরব আমিরাতে পৌঁছার পর আরও তিনবার পরীক্ষা হবে তাদের দুজনের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়