×

খেলা

সুস্থ আছেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ০৮:৫৭ পিএম

সুস্থ আছেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

মঙ্গলবার সন্ধ্যার পর বোমা ফাটার মতো একটি খবর বের হয় ফুটবল বিশ্বে। সেই খবরটি হলো প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। অনেক ফুটবলারই এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নীরবে তারা সুস্থও হয়ে গেছেন। তবে রোনালদোর করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে হৈ চৈ পড়ে যায় ফুটবল অঙ্গনে। তারা অনেকে তার জন্য বিচলিতও হয়ে পড়েন। কারণ এই ভাইরাসটি যে প্রাণঘাতী!।

তবে যারা রোনালদোকে নিয়ে বিচলিত হয়ে পড়েন তাদের জন্য সুখবর হলো করোনায় আক্রান্ত হলেও সুস্থ আছেন তিনি। সব সময় তার মুখে যে হাসি লেগে থাকে সেভাবেও তাকে হাসতেও দেখা গেছে। নেশন্স লিগে গতকাল সুইডেনের বিপক্ষে খেলতে নামে পর্তুগাল। সেই ম্যাচটিকে সামনে রেখে অনুশীলনে নামে পর্তুগাল দল। আর নিজ সতীর্থদের খেলা অনুশীলন মাঠের পাশে থাকা বিল্ডিংয়ের বারান্দায় বসে উপভোগ করেছেন রোনালদো। তার বারান্দায় বসে সতীর্থদের অনুশীলন দেখার মুহূর্ত ধরা পড়ে ক্যামেরায়। ছবিতে দেখা যায় বেশ হাস্যোজ্জ্বল তিনি। তার মধ্যে চিন্তার ছিঁটেফোঁটাও দেখা যায়নি।

রোনালদো করোনা ভাইরাসে আক্রান্ত হলেও তার মধ্যে করোনার কোনো লক্ষণই ছিল না। তার না ছিল জ্বর, না ছিল কাশি। শ্বাসকষ্ট তো দূরের কথা। আর তাই নিজের করোনা ভাইরাস পরীক্ষা করার পরও পর্তুগালের সতীর্থদের সঙ্গে একসঙ্গে দুপুরের খাবারও খান তিনি। কিন্তু কয়েক ঘণ্টা পরই খবর বের হয় তিনি করোনায় আক্রান্ত। এরপরই সবার থেকে আলাদা হয়ে যান তিনি। চলে যান আইসোলেশনে। ফুটবলারদের এখন ঘন ঘন করোনা ভাইরাস পরীক্ষা করা হয়। মূলত এটি একটি রুটিন। আর এই রুটিন টেস্টেই রোনালদোর করোনা ধরা পড়ে। তার করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসার পর পর্তুগাল দলের বাকিদের পুনরায় ভাইরাস পরীক্ষা করা হয়। আর এই পরীক্ষায় বাকিদের ফলাফল নেগেটিভ আসে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App