×

সারাদেশ

প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার ধর্ষণ মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ০১:৪৫ পিএম

প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার ধর্ষণ মামলা

অভিযুক্ত মাদ্রাসাছাত্র সুমন রেজা

কুষ্টিায়ার দৌলতপুর উপজেলার জয়রামপুর এলাকায়  দশম শ্রেণিতে পড়ুয়া প্রায় ১৬ বছর বয়সী এক স্কুলছাত্রীর সঙ্গে একই এলাকার সুমন রেজা (২০) নামে এক মাদ্রাসা ছাত্র প্রেমের সম্পর্কে জড়িয়ে তাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত সুমন রেজা জয়রামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে। তাকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, গত ১৮ সেপ্টেম্বর রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে সুমন রেজা ফোন করে ওই ছাত্রীকে বাড়ির বাইরে আসতে বলেন। প্রেমিকের কথায় মেয়েটি বাড়ির পেছনে গেলে সুমন তাকে ধর্ষণ করে পালিয়ে যান। মেয়েটি প্রথমে বিষয়টি গোপন করে রাখলেও অবশেষে ঘটনার ১০ দিন পর (২৯ সেপ্টেম্বর) তার মাকে জানায়।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে গত ৩০ সেপ্টেম্বর দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সুমন রেজার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। মেয়ের বাবা অভিযোগ করে বলেন, মামলার পর দুই সপ্তাহ ধরে সুমন প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ তাকে ধরছে না। আমি একজন দরিদ্র মানুষ। অন্যের ক্ষেতে দিনমজুরির কাজ করি। তিনি অবিলম্বে মামলার আসামি সুমন রেজাকে গ্রেপ্তারের দাবি করেন।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল আলম সাংবাদিকদের বলেন, মামলা হওয়ার পর থেকে অভিযুক্ত আসামি সুমন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে একাধিকবার অভিযান চালানো হয়েছে। তবে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় এখনো তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। খুব শিগগিরই পলাতক মাদ্রাসা ছাত্র সুমন রেজা পুলিশের হাতে ধরা পড়বে বলে আশ্বাস দেন ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App