×

রাজধানী

নিক্সনের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত সিইসির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ০২:৫৩ পিএম

নিক্সনের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত সিইসির

সাংবাদিকদের সামনে কথা বলছেন সিইসি।

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরীর (নিক্সন) বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সিইসি।

নুরুল হুদা বলেন, ফরিদপুর নিয়ে আমাদের সিদ্ধান্ত হয়ে গেছে। সংসদ সদস্য নিক্সন সাহেবের বিরুদ্ধে হয়তো আজ বা কালকের মধ্যে থানায় মামলা রজু হয়ে যাবে। নির্বাচন বিধিবহির্ভূত আচরণের জন্য আমাদের কাছে আলামত আছে যথেষ্ট, সেজন্য মামলা হবে। থানায় তদন্ত করে যে রকম পাবে, সে রকম আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এছাড়া তার বিরুদ্ধে তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

জানা যায়, ফরিদপুরের চরভদ্রাসনে উপনির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসককে (ডিসি) হুমকি ও নির্বাচনী দায়িত্ব পালন করা কর্মকর্তাদের গালাগাল করেন নিক্সন চৌধুরী। আর এই অডিও রেকর্ড ছড়িয়ে যায় সামাজিক মাধ্যমে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে নিক্সন জানান, কোনো সুবিধাবাদী তাকে ফাঁসানোর জন্য দক্ষ ভাবে এটি এডিট করে ছড়িয়ে দেয়। তিনি কাউকে হুমকি বা গালাগাল করেননি। আমি যদি কোনো আইন ভঙ্গ করে থাকি অবশ্যই আমার বিরুদ্ধে মামলা হবে। কিন্তু আমার একার বিরুদ্ধে মামলা হবে কেন? আইন তো ডিসিও ভঙ্গ করেছেন তার বিরুদ্ধেও মামলা করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App