হায়দরাবাদে ভারী বর্ষণে দেয়াল ধসে শিশুসহ নিহত ৯

আগের সংবাদ

রাজশাহী-পঞ্চগড় রুটে চালু হলো বাংলাবান্ধা এক্সপ্রেস

পরের সংবাদ

সংখ্যালঘু কলেজ ছাত্রীকে মাসব্যাপী আটকে রেখে ধর্ষণ

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২০ , ৩:১৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২০ , ৩:৩২ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারীর এক অপ্রাপ্তবয়স্ক কলেজ ছাত্রী (১৭) কে অপহরণের এক মাস পর উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। ওই ছাত্রীর বাড়ি বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের টুংরাইল গ্রামে। অভিযুক্ত যুবক ইব্রাহিম শেখের বাড়ি পার্শ্ববর্তী গ্রাম সুতালিয়ায়। সে রতন শেখের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, ওই ছাত্রী বোয়ালমারী কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। কলেজে আসা যাওয়ার পথে ইব্রাহিম প্রায়ই তাকে উত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত। গত ৮ সেপ্টেম্বর সহস্রাইল বাজারে কেনাকাটা করতে গেলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা ইব্রাহিম তার সঙ্গীদের নিয়ে ওই ছাত্রীকে জোর করে মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে দীর্ঘ এক মাসের অধিক সময় আটকে রেখে তাকে ধর্ষণ করে।

ইব্রাহিম ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং এক সন্তানের জনক। সে গাজীপুরের টংগীতে একটি ফার্নিচারের দোকানে কাজ করে। মেয়েটির পরিবার অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৭ সেপ্টেম্বর ছাত্রীটির মা বাদী হয়ে চার জনকে আসামী করে বোয়ালমারী থানায় মামলা করেন।

গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক আশুতোষ ভৌমিক, মো. সাইফুদ্দিন আহমেদ ও দীপংকর সান্যালের নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশের একটি দল গাজীপুরের টংগীর পূর্ব থানার দত্তপাড়া এলাকা থেকে মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে মেয়েটিকে উদ্ধার এবং ইব্রাহিম শেখকে আটক করে।

এ ব্যাপারে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান বলেন, অপহরণের প্রধান আসামি ইব্রাহীমকে বুধবার আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়