আশাবাদী আওয়ামী লীগ ফিরে পেতে চায় বিএনপি

আগের সংবাদ

জাতিসংঘ মানবাধিকার পরিষদে জায়গা পেল না সৌদি

পরের সংবাদ

নেইমারের রেকর্ডের রাতে ব্রাজিলের জয়

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২০ , ১০:৪৮ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২০ , ১০:৪৮ পূর্বাহ্ণ

ফুটবলের পরাশক্তি ব্রাজিল। এই কথাটি বারবার প্রমাণ করে চলেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। কাতার বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচে উড়ন্ত সূচনার পর দ্বিতীয় ম্যাচে আজ নেইমারের হ্যাটট্রিকে পেরুকে ৪-২ গোলে হারিয়েছে তিতের শিষ্যারা। এ নিয়ে দুই ম্যাচে জয়রথ অব্যাহত রইল ব্রাজিলের। এ ম্যাচে হ্যাটট্রিক করেছেন নেইমার জুনিয়র।

অন্য গোলটি রিচারলিসনের। পেরুর হয়ে আন্দ্রে ক্যারিলো ও রেনাতো তাপিয়া গোল পেয়েছেন। এ হ্যাটট্রিকের ফলে গোলের দিক দিয়ে রোনালদোকে পেছনে ফেলেছেন নেইমার। রোনাদলোর গোল ৬২ টি এবং নেইমারের গোল এখন ৬৪টি। তার সামনে এখন কেবল পেলের ৭৭ গোল।

লিমার মাঠে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে নেইমার বাহিনী। এ সময় আন্দ্রে ক্যারিলো পেরুকে লিড এনে দেন। ২৮তম মিনিটে নেইমারের পেনাল্টি গোলে সমতায় ফেরে ব্রাজিল। দ্বিতীয়ার্ধের ম্যাচে তাপিয়ার গোলে ফের এগিয়ে যায় স্বাগতিকরা। এবার স্কোরলাইন ২-২ করেন ব্রাজিলের রিচারলিসন ম্যাচের যোগ করা সময়ে হ্যাটট্রিক পূরণ করেন নেইমার। এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ব্রাজিল। দুই ম্যাচে তাদের পয়েন্ট ৬।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়