×

জাতীয়

রাজধানীতে ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২০, ০৪:৩১ পিএম

রাজধানীতে ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু

ছুরিকাঘাত/ফাইল ছবি।

রাজধানীর হাজারীবাগ বসিলায় সন্তানদের ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা ২টার দিকে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই মহর আলী জানান, হাজারীবাগ দক্ষিন বসিলা ব্রিজের পাশে লাল মিয়ার ৩তলা বাড়ি। ২য় তলায় থাকতেন লাল মিয়া আর ৩য় তলায় থাকতেন তিন ছেলে ও সাবেক স্ত্রী আরজুদা বেগম। গত ৭/৮ মাস আগে পারিবারিক কলোহের কারণে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেয় সে। তবে লাল মিয়ার কিছু সম্পত্তি স্ত্রীর নামে থাকায় সেও ছেলেদের সাথে থাকতো।

তিনি জানান, ৩ ছেলে জহিরুল ইসলাম, সাজ্জাদুল ও মিলনসহ তাদের মা আরজুদা বেগমের সঙ্গে তার সম্পর্ক ভালো ছিলোনা। প্রায় সময়ই ঝগড়াঝাঁটি চলতো। মঙ্গলবার দুপুরে তিনি বাড়ির পাশেই ছিলেন। লাল মিয়ার বাসা থেকে চিৎকারের শব্দ পেয়ে তিনি ওই বাসায় ঢুকে দেখেন এক ছেলে লাল মিয়ার গলায় গামছা পেচিয়ে ফাঁস দিয়ে রেখেছে আর আরেক ছেলে তার বুকে ছুরিকাঘাত করছে। এ সময় স্ত্রী দরজায় দাড়িয়ে পাহাড়া দিচ্ছিল। তখন তিনি লাল মিয়াকে তাদের কাছ থেকে উদ্ধার করে প্রথমে শিকদার মেডিকেলে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App