×

খেলা

ফুলের পরিবর্তে ট্রফি চান সালাউদ্দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২০, ০৯:১৩ পিএম

ফুলের পরিবর্তে ট্রফি চান সালাউদ্দিন

বাফুফে সভাপতিকে কাজী সালাউদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ফুটবলাররা

চলতি মাসের ৩ তারিখ হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। এই নির্বাচনে জয়ী হয়ে টানা চতুর্থবারের মতো বাফুফের সভাপতি হওয়ার গৌরব অর্জন করেছেন কাজী সালাউদ্দিন। নতুন করে ফের সভাপতি হওয়ায় তাকে আজ জাতীয় দল ও প্রিমিয়ার লিগের ফুটবলাররা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। এ সময় বাফুফে সভাপতি তাদের উদ্দেশে বলেন তিনি এরকম কিছু প্রত্যাশা করেন না, যা চান তা হলো ট্রফি।

জাতীয় দলের খেলোয়াড়রা বিভিন্ন টুর্নামেন্টে শিরোপা জিতুক এমনটাই চান সালাউদ্দিন। বিষয়টি জানা যায় জাতীয় দলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানার বক্তব্যে। তিনি বলেন, সামনের সময়টাতে তিনি কাজ করতে চাইছেন। ফুটবলের উন্নয়নে যত রকম কঠোর হতে হয় সব কাজই করবেন বলে জানিয়েছেন সভাপতি। আর ফুল দেয়ার সময় সভাপতি আমাদের বলেছেন, তোমরা আমাকে একটা ট্রফি এনে দাও। ফুল নয়, ট্রফি দিতে পারলে এর চেয়ে বেশি খুশি হব।

উল্লেখ্য, এর আগে আরো ৩ বার বাফুফে সভাপতি নির্বাচিত হয়ে দেশের ফুটবলের উন্নয়ন করতে না পারলেও এবার সালাউদ্দিন ভালো কিছু করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। কাঁধে তুলে নিয়েছেন দেশের ফুটবলের উন্নয়নের দায়িত্ব। এরই লক্ষ্যে জেলা পর্যায়ের ফুটবলের উন্নয়নেও হাত দিবেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। এর আগের ৩ মেয়াদে বাংলাদেশ শুধু ২০১০ সালের এসএ গেমস ফুটবলের সোনা জিতেছে। এছাড়া ২০০৯ সালের সাফ ফুটবলের পর আর কোনোবারই সেমিফাইনালে যেতে পারেনি। মাঝে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলে একবার খেলেছে ফাইনাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App