×

জাতীয়

ইন্টারভিউ দিতে ঢাকায় এসে লাশ হলো মেহেদি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২০, ০২:০৫ পিএম

ইন্টারভিউ দিতে ঢাকায় এসে লাশ হলো মেহেদি
ইন্টারভিউ দিতে ঢাকায় এসে লাশ হলো মেহেদি

হাত পা বাঁধা অবস্থায় পাওয়া যায় লাশ

রাজধানীর হাতিরঝিল লেক থেকে উদ্ধার হওয়া মৃতদেহের পরিচয় শনাক্ত হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে স্বজনরা মৃতদেহের পরিচয় শনাক্ত করেন।

তার নাম আজিজুল ইসলাম মেহেদি (২৪)। চট্টগ্রাম সন্দ্বীপ উপজেলার বাউরিয়া গ্রামের ফখরুল ইসলামের একমাত্র ছেলে সে। মেহেদি চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র।

নিহতের মামাতো ভাই সাফায়েত উল্লাহ জানান, শনিবার বিকেল পাঁচটার দিকে সে চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন। ঢাকায় চাকরির ইন্টারভিউ ও আরো কিছু কাজ আছে বলে পরিবারকে জানিয়েছিলো। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছিলো। সর্বশেষ মঙ্গলবার সকাল ৬টার দিকে খিলক্ষেত থানা পুলিশ মোবাইল ফোনের মাধ্যমে তাদেরকে একটি লাশ উদ্ধারের খবর জানান এবং ঢাকা মেডিকেলের মর্গে এসে লাশ দেখতে বলেন। পরে চট্টগ্রাম থেকে আজ বেলা ১২টার দিকে এসে লাশের পরিচয় সনাক্ত করেন তারা।

সাফায়েত উল্লাহ আরো জানান, মেহেদী লেখাপড়ার পাশপাশি পরিচিতদের পাসপোর্টের কাজ করে দিতো বলে আমি জানতাম। পরিচিত কারো পাসপোর্টজনিত কোনো সমস্যা থাকলে সে বিভিন্ন জায়গায় দৌড়াদৌড়ি করে ঠিক করে দিতেন। এখন কে বা কারা তাকে এভাবে হত্যা করেছে তা বলতে পারি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App