×

সারাদেশ

মদনে বৃদ্ধের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২০, ০২:২৯ পিএম

মদনে বৃদ্ধের আত্মহত্যা

আব্দুল হাসিম (৭০)

নেত্রকোনর মদনের পল্লীতে আব্দুল হাসিম (৭০) নামের এক বৃদ্ধ গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার গভীর রাতে উপজেলার চাঁনগাও হাসঁকুড়ি শ্বশুর বাড়ির নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেছিয়ে সে আত্মহত্যা করে। আব্দুল হাসিম মদন পৌরসদরের মনোহরপুর গ্রামের মৃত মুকতল হোসেনের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন আগে হাসিমের প্রথম স্ত্রী ১ ছেলে ও ২ মেয়ে রেখে মারা গেলে হাসঁকুড়ি গ্রামের মৃত ইউসুফ আলীর মেয়ে জায়দাকে দ্বিতীয় বিয়ে করে শশুরালয়ের বসবাস করছিলেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গত চার দিন আগে তার দ্বিতীয় স্ত্রীর চাচাতো বোন আনোয়ারা (৬০) মারা গেলে শনিবার রাতে চার দিনের খাওয়া দাওয়া অনুষ্ঠানের কাজ করার জন্য আব্দুল হাসিমকে ঘরে রেখে আনোয়ার বাড়িতে চলে যায় স্ত্রী জায়েদাসহ পরিবারের লোকজন। আনোয়ারার বাড়িতে কাজ শেষ করে ভোরে ঘরে এসে তার স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এসে মদন থানায় খবর দেয়। পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ( খালিয়াজুরি সার্কেল) মো: জামাল উদ্দিন জানান, আব্দুল হাসিম নামের এক বৃদ্ধ রবিবার ভোরে আত্মহত্যা করেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App