×

বিনোদন

'নবাব এলএলবি' দিয়ে বড়পর্দায় রাসেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২০, ০৫:৩২ পিএম

'নবাব এলএলবি' দিয়ে বড়পর্দায় রাসেল

নবাব এলএলবি সিনেমার শুটিং সেটে রাসেল

অভিনয়ের যাত্রা শুরু হয় থিয়েটার করে। বাংলাদেশে অন্যতম নাট্যদল থিয়েটার আর্ট ইউনিটের একজন কর্মী ও অভিনয়শিল্পী জাকির হোসেন রাসেল। থিয়েটারের পাশাপাশি অভিনয় করেছেন টেলিভিশন নাটকসহ টিভিসি, ওভিসিতে। সম্প্রতি অনন্য মামুনের নির্মাণাধীন 'নবাব এলএলবি' সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটিই তার প্রথম সিনেমায় অভিনয়।

এ প্রসঙ্গে রাসেল বলেন, অভিনয়ের অভিজ্ঞতা তো আগে থেকেই ছিলো। থিয়েটারে কাজ করেছি। এছাড়াও টেলিভিশন নাটক, টিভিসি, ওভিসিতে কাজ করেছি। তবুও প্রথম সিনেমা। তাও বাংলাদেশের একজন সুপারস্টার, শাকিব খানের সঙ্গে। একটু এক্সাইটমেন্ট যেমন ছিল তেমনই নারভাসনেসও কাজ করছিল। তবে সিনেমায় কাজ করতে গিয়ে আগের পরিচিত অনেককেই পাই। ফলে তাদের থেকে সাপোর্ট পেয়েছি।'

নির্মাতা হিসেবে অনন্য মামুনের কথা বলতে গিয়ে তিনি বলেন, আমরা তো একটি শট দেয়ার পর আধ ঘণ্টা সময় পাই। কিন্তু একজন নির্মাতার একটুও বিশ্রাম নেয়ার সময় নেই। বিশেষ করে অনন্য মামুন ভাই এক মুহূর্তের জন্যেও সেট থেকে কোথাও যাননি। তাছাড়া সুন্দরভাবে, গুছিয়ে কাজ কীভাবে করতে হয় তা তাকে দেখে শিখলাম। তাছাড়া ইতোমধ্যেই তিনি নির্মাতা হিসেবে পরীক্ষিত। আশা করছি, এ সিনেমাটিও ভালো হবে।

প্রসঙ্গত, 'নবাব এলএলবি' সিনেমায় তার অংশের শুটিং প্রায় শেষ। বর্তমানে রাসেল ব্রাকের একটি জনসচেতনতামূলক ডকু ড্রামার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App