বাংলাদেশকে প্রযুক্তিগত সহায়তা দেবে নরওয়ে

আগের সংবাদ

'নবাব এলএলবি' দিয়ে বড়পর্দায় রাসেল

পরের সংবাদ

চাটমোহরে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদ

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২০ , ৫:৩০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০২০ , ৫:৩০ অপরাহ্ণ

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে পাবনার চাটমোহরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। চাটমোহর তরুণ সমাজের ব্যানারে রোববার (১১ অক্টোবর) সকাল ১১টায় পৌর সদরের জিরো পয়েন্ট এলাকায় অনুষ্ঠিত হয় এই মানববন্ধন। এতে উপজেলার ৩০টি স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। মানববন্ধনে অংশগ্রহণকারীদের হাতে ধর্ষণ বিরোধী বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড ও ব্যানার দেখা যায়।
এ সময় বক্তারা বলেন, ধর্ষণকারীদের দ্রুত ও সঠিক বিচার না হলে দেশে ধর্ষণ প্রতিরোধ করা সম্ভব নয়। তাই দ্রুত বিচারের আওতায় আনতে হবে ধর্ষকদের। সেইসাথে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন বাস্তবায়ন করতে হবে।

মানববন্ধনে চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, সহ-সভাপতি শেখ জিয়ারুল হক সিন্টু, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ-মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা পারভীন সহ অনেকে উপস্থিত ছিলেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়