×

সারাদেশ

চেয়ারম্যা‌নের স্বাক্ষর জাল ক‌রে প্রতারণা, আটক ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২০, ০৮:০৮ পিএম

চেয়ারম্যা‌নের স্বাক্ষর জাল ক‌রে প্রতারণা, আটক ২

ফরহাদ শেখ ও মেজবা উদ্দিন

ফ‌রিদপু‌রের সালথায় উপ‌জেলা চেয়ারম্যা‌নের স্বাক্ষর জাল ক‌রে প্রতারণা এবং এক‌টি বা‌ড়ি এক‌টি খামার প্রক‌ল্পের নাম ক‌রে ঘর বা‌ড়ি ক‌রে দেওয়ার কথা ব‌লে টাকা নেওয়ার অভি‌যো‌গে ২ জন কে আটক ক‌রে‌ছে সালথা পু‌লিশ। আটক ব্যক্তিরা হলেন- উপ‌জেলার বল্লভ‌দি ইউনিয়‌নের বিষ্ণ‌ুদি গ্রা‌মের সে‌কেন্দার আলীর পুত্র ফরহাদ শেখ (৪০) এবং মেজবা উদ্দিন (৬০)। শুক্রবার (৯ অক্টোবর) সন্ধায় উপ‌জেলার যদুনন্দি বাজার থে‌কে তা‌দের আটক করা হয়।

সালথা থানা পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, আটক ফরহাদ ও মেজবা উদ্দিন এক‌টি বা‌ড়ি এক‌টি খামার প্রক‌ল্পের নাম ক‌রে ঘর বা‌ড়ি ক‌রে দেওয়ার কথা ব‌লে উপ‌জেলার বল্লভ‌দি ইউনিয়‌নের ৭ থেকে ৮ জনের নিকট থে‌কে প্রায় ৭ মাস আগে টাকা নেয়। ঘ‌রের জন্য চাপ দি‌লে আটকরা সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যা‌নের জাল স্বাক্ষ‌রে সুপা‌রিশ করা কাগজ পত্র দেখায় এবং সবার নিকট ৮৫০০ টাকা ক‌রে দা‌বি ক‌রে। ভুক্তভোগীরা টাকা নেওয়ার জন্য আসামি‌দের যদুনন্দি বাজা‌রে আস‌তে ব‌লে সেখা‌নে পৌঁছ‌লে ফরহাদ ও মেজবা উদ্দিন‌কে আটকে রে‌খে পু‌লি‌শে খবর দেয়, ঘটনাস্থ‌লে গি‌য়ে পু‌লিশ তা‌দের আটক ক‌রে থানায় নি‌য়ে আসে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ ব‌লেন, আটক ফরহাদ শেখ ও মেজবা উদ্দি‌নের না‌মে প্রতারণার দা‌য়ে নিয়‌মিত মামলা রুজু করা হ‌য়ে‌ছে। শ‌নিবার তা‌দের বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। এই বিষ‌য়ে আইনগত প্রক্রিয়া চলমান র‌য়ে‌ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App