বঞ্চিতদের বিক্ষোভ, ফখরুলের বাসায় ডিম নিক্ষেপ

আগের সংবাদ

জনসংহতি সমিতির কর্মীকে গুলি করে হত্যা

পরের সংবাদ

বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন মাঈনুদ্দিন

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২০ , ৯:০৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২০ , ৯:০৭ অপরাহ্ণ

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ধারনের মামলার আসামি মাঈনুদ্দিন সাহেদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শনিবার (১০ অক্টোবর) বিকালে জেলার ২নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এসএম মোসলেহ উদ্দিন মিজান ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) গুলজার আহমেদ জুয়েল জানান, শনিবার দুপুর ২টায় দুই দিনের রিমান্ড শেষে সাহেদকে নিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে উপস্থিত হন। সন্ধ্যায় আসামি সাহেদের জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এসএম মোসলেহ উদ্দিন। সন্ধ্যায় জবানবন্দি রেকর্ড শেষে সাহেদকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

এ নিয়ে এ ঘটনায় দায়ের করা মামলায় মোট ৫ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরমধ্যে আবদুর রহিম মামলার ২ নং আসামি। অপর ৪ আসামি ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ, রাসেল, সাহেদ ও সোহাগের নাম মামলার এজাহারে না থাকলেও তদন্তে তাদেরকে যুক্ত করা হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়