বার্সা ছাড়তে হবে জেনে প্রতিদিন আমি কেঁদেছি

আগের সংবাদ

দখলে-দূষণে বেহাল খাল

পরের সংবাদ

আবারও ঘর বাঁধলেন শমী কায়সার

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২০ , ২:১৩ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২০ , ৩:৪৯ অপরাহ্ণ

মঞ্চ ও টেলিভিশনের একসময়ের জনপ্রিয় ও নন্দিত অভিনয়শিল্পী শমী কায়সার আবারও বিয়ে করেছেন। বরের নাম রেজা আমিন সুমন। তিনি পেশায় ব্যবসায়ী। গেল ২৭ সেপ্টেম্বর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতেই শমীর বিয়ে সম্পন্ন হয়।

পারিবারিক সূত্রমতে, বিয়ের আগে দুজনেই ভালো বন্ধু ছিলেন। আর সেই বন্ধুত্ব থেকেই ভালোলাগা তারপর পরিণয়। গেল ৭ অক্টোবর ছিলো শমী-সুমনের গায়ে হলুদের অনুষ্ঠান। এর দুদিন পর ৯ অক্টোবর বিয়ের রিসিপশন আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও কাছের মানুষেরা।

নব্বই দশক মাতানো অভিনেত্রী শমী কায়সার ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেছিলেন। তবে নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে বছর দুয়েক পরে সেই বিয়ে ভেঙে যায়।

দুই পরিবারের সদস্য

পরবর্তীতে ২০০৮ সালের ২৪ জুলাই শমী কায়সার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও ভেঙে যায়।

শমী-সুমনের চেনা জানা বছর খানেক আগে। সেই সূত্র ধরেই শমী তৃতীয় করেন সুমনকে। তবে সুমনের এটি দ্বিতীয় বিয়ে। আগের সংসারে তার দুই সন্তান রয়েছে।

শমী কায়সার ও সুমন

অভিনেত্রী শমী কায়সার লেখক, সাংবাদিক, বুদ্ধিজীবী শহীদুল্লা কায়সার ও সাবেক সংসদ সদস্য লেখিকা পান্না কায়সারের মেয়ে।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়