×

সারাদেশ

মাদক ব্যবসায়ী নাতির বলি ৭০ বছরের দাদা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২০, ০৮:৫০ পিএম

মাদক ব্যবসায়ী নাতির বলি ৭০ বছরের দাদা!

আব্দুল খালেক

মেহেরপুরে মাদক ব্যবসায়ী নাতিকে না পেয়ে বৃদ্ধ দাদা আব্দুল খালেককে (৭০) আটক করার অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, দাবি করা টাকা দিতে না পারায় ৩৫ বোতল ফেনসিডিল দিয়ে মামলাও দেয়া হয়েছে বৃদ্ধের বিরুদ্ধে। এ অভিযোগ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিরুদ্ধে।

আটক খালেক মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল গ্রামে মিল শ্রমিক হিসেবে কাজ করেন। গেল বুধবার (৭ অক্টোবর) দিনগত মধ্যরাতে মেহেরপুর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল তাকে আটক করে। পরে গাংনী থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

খালেকের স্ত্রী শারীরিক প্রতিবন্ধী তহমিনা খাতুনের অভিযোগ, তার নাতি মাহফুজকে খুঁজতে গিয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন তার বাড়িতে অভিযান চালায়। এসময় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে দাবি করে মাহফুজের দাদাকে আটক করেন তারা।

তহমিনা খাতুন আরো অভিযোগ করেন, যাওয়ার সময় অভিযান দলের ইকরামুল নামে একজন ৫০ হাজার টাকার বিনিময়ে তার স্বামীকে ছেড়ে দেওয়ার কথাও বলেন। দিন মজুর খালেকের পরিবারের পক্ষে টাকা জোগাড় করা সম্ভব হয়নি।

তবে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেহেরপুরের পরিদর্শক শাহ জালাল খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তেরাইল গ্রামে অভিযান চালানো হয়। মাহফুজ পলাতক থাকায় তার দাদা আব্দুল খালেককে আটক করে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। দায়ের করা মামলায় আব্দুল খালেকের নাতি মাহফজুকে ১নং আসামি ও খালেককে ২নং আসামি করা হয়েছে।

এ বিষয়ে মেহেরপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহাকারি পরিচালক শরীয়তুল্লাহ বলেন, ঘটনাটির প্রয়োজনীয় তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App