×

সারাদেশ

ফরিদপুরে পাটনি ফোরামের গেট টুগেদার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২০, ০৩:৪১ পিএম

ফরিদপুরে পাটনি ফোরামের গেট টুগেদার

ফরিদপুর জেলার গেট টুগেদার

সনাতন ধর্মাবলম্বী পাটনি সম্প্রদায়ের ভার্চুয়াল সংগঠন ‘পাটনি কমিউনিটি ফোরাম’ শুক্রবার (২ অক্টোবর) অনুষ্ঠিত হয়ে গেল জেলাভিত্তিক ফরিদপুর জেলার গেট টুগেদার অনুষ্ঠান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভার্চুয়াল সংগঠনের অ্যাডমিন শুভজিৎ বিশ্বাস। এছাড়া আরো উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা মন্ডলীর সদস্য বাবু রেওনা দিনেশ, এডমিন তুষার দাস, সদস্য বাবু নারায়ন কুমার দাস, অপূর্ব কুমার বিশ্বাসসহ আরো অনেকে।

ফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা ও এডমিন ইন্দ্রজিৎ দাসের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানের আয়োজন করেন ফরিদপুরে অবস্থানরত ড. অনিক দাস, সুস্মিতা দাস মিতু, পল্লব কুমার দাস, প্রিয়াঙ্কা বিশ্বাস সহ আরো কিছু উদ্যোমী সদস্যবৃন্দ।

এ সময় তারা কেক কেটে ফোরামের দীর্ঘায়ু কামনা করে এবং গ্রুপের সকল সদস্যদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। এডমিন শুভজিৎ বিশ্বাস গ্রুপের সকলকে হাতে হাত মিলিয়ে কাজ করার জন্য এবং একে অপরের পাসে থাকার আহবান জানান।

উল্লেখ্য, যে বিগত কয়েক মাস আগে বাংলাদেশ ও ইন্ডিয়ার পাটনি সম্প্রদায়ের সদস্যদের নিয়ে এই ভার্চুয়াল ফোরামের যাত্রা শুরু হয়েছে। বর্তমানে এই ফোরামের সদস্য সংখ্যা নয় শতাধিক যার মধ্যে ইন্ডিয়ার প্রায় শতাধিক সদস্য রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App