×

বিনোদন

প্রভাস-দীপিকার সঙ্গে মেগা বাজেটের ছবিতে অমিতাভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২০, ০৭:১৩ পিএম

প্রভাস-দীপিকার সঙ্গে মেগা বাজেটের ছবিতে অমিতাভ

ছবি: সংগ্রহ

একদিকে দীপিকা পাড়ুকোন, অন্যদিকে ‘বাহুবলী’ প্রভাস। তাদের সঙ্গে নির্মাতা নাগ অশ্বিনের আগামী ছবিতে যুক্ত হচ্ছেন বলিউডের ‘শাহেনশাহ’ খ্যাত অমিতাভ বচ্চনও। এক ছবিতেই দেখা যাবে তিন মেগাস্টারকে।

সপ্তাহের শুরুতেই শুক্রবার (৯ অক্টোবর) ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে বড় ঘোষণাটি করেন প্রভাস। নিজের পোস্টের ক্যাপশনে প্রভাস লিখেছেন, অবশেষে তাঁর স্বপ্নপূরণ হতে চলেছে। কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি।

লকডাউনের সময়ই নতুন ছবির কথা জানিয়েছিলেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক নাগ অশ্বিন। তাতে প্রভাস এবং দীপিকার জুটি বাঁধার কথা জানান। এবার সেই তালিকায় অমিতাভ বচ্চনের নাম যুক্ত হওয়ায় দর্শকদের প্রত্যাশা কয়েকগুণ বেড়ে গেল।

জানা গেছে, বিশাল বাজেটের ছবি তৈরি করতে চলেছেন নাগ অশ্বিন। ছবির যে সিনেম্যাটিক এক্সপোজারের কথা তিনি ভেবে রেখেছেন, তা আগে কখনও ভারতীয় দর্শক দেখেননি। কল্পভিত্তিক এ ছবিটির বাজেট প্রায় ৪০০ কোটি টাকা। দীপিকা এই ছবির জন্য ২২ কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায়) পারিশ্রমিক নেবেন। আর শোনা যাচ্ছে, প্রভাস নাকি বাংলাদেশের মুদ্রায় ৫৬ কোটি টাকা নিচ্ছেন। ছবিটির সম্পূর্ণ কাস্ট এখনও ঘোষণা করা হয়নি। তবে নির্মাতার আভাস অনুযায়ী, এতে যুক্ত হবেন দেশের বড় বড় সব সুপারস্টার।

এদিকে প্রভাস-দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ারের পাশাপাশি নাকি একটি হলিউড সিরিজেও অভিনয় করতে চলেছেন অমিতাভ। অ্যাপেল টিভির সিরিজ ‘শান্তারাম’-এ নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি। সূত্র: সংবাদ প্রতিদিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App