×

সারাদেশ

গৃহবধূ নির্যাতন মামলা পিবিআইতে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২০, ১০:৫২ এএম

গৃহবধূ নির্যাতন মামলা পিবিআইতে

ফাইল ছবি।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এখলাশপুর ইউনিয়নে নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ধারনের ঘটনায় দায়ের করা দুটি মামলা অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার সকালে পুলিশ সুপার আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে মামলা দুটি পিবিআইতে হস্তান্তর করা হয়েছে। এর আগে মামলা দুটি বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ তদন্ত করেছিল। তিনি বলেন, নারী নির্যাতনের ঘটনায় এজহারভুক্ত এক আসামি ছাড়া সব আসামিই গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তদন্তে ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় আরও দুইজনকে গ্রেফতার করা হয়। এ নিয়ে তিনটি মামলায় মোট ১১জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে ফেলেন স্থানীয় মাদক কারবারি ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ৯টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ঘটনায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App