×

সারাদেশ

দাউদকান্দিতে নৌকা প্রার্থীর ২৭ দফা ইশতেহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২০, ০৫:২১ পিএম

দাউদকান্দিতে নৌকা প্রার্থীর ২৭ দফা ইশতেহার

২৭ দফা কর্মসূচি বাস্তবায়নের ইশতেহার ঘোষণা দেন

কুমিল্লার দাউদকান্দি উপজেলা নির্বাচনে ২৭ দফা কর্মসূচি বাস্তবায়নের ইশতেহার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর(অব:) মোহাম্মদ আলী সুমন। ইশতেহার ঘোষণার আগে তিনি বলেন, গত পাচ বছর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। কাজ করতে গিয়ে কোনো কর্মকাণ্ডে মনক্ষুণ্ণ হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ জানিয়ে তিনি বলেন, এই নির্বাচন আমার একার নয়, এই নির্বাচন শেখ হাসিনার, এই নির্বাচন আওয়ামী লীগ ও দাউদকান্দিবাসীর। তাই দলের প্রতি শ্রদ্ধাশীল সকল নেতাকর্মীদের মান অভিমান ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

শুক্রবার সকাল ১০টায় উপজেলা সদরের ডিকে ভবনে নির্বাচনী কার্যালয়ে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে মোহাম্মদ আলী সুমন তার নির্বাচনী ইশতেহারে উল্লেখ করেন, চেয়ারম্যান পদে নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে দাউদকান্দিকে নারী ও শিশু নির্যাতনমুক্ত উপজেলা গড়ে তোলা হবে।

তিনি বলেন, শিক্ষার, স্বাস্থ্য সেবা ও সুরক্ষার মান রক্ষাসহ আধুনিক কৃষি ব্যবস্থা, স্যানিটেশনসহ ভৌত অবকাঠামো বিনির্মাণের মাধ্যমে নাগরিক সেবা সুনিশ্চিত করা, প্রতিটি শিক্ষা প্রতিষ্টানে বঙ্গবন্ধু ম্যুরাল এবং বঙ্গবন্ধু কর্ণার স্থাপন, প্রতি বছর এক হাজার শিক্ষার্থীকে ফ্রি-অনলাইন ফ্রিল্যান্স প্রশিক্ষণসহ প্রতিটি কলেজে শিক্ষার্থীদের যাতায়াতের জন্য বাসের ব্যবস্থা করা, ইউনিয়ন পর্যায়ে পাঠাগার ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন, বেকারত্ব নিরসনে উপজেলায় শিল্পায়নসহ নানামুখী পদক্ষেপ গ্রহণ করাসহ উন্নয়নে আরো কিছু কর্মকাণ্ড বাস্তবায়নের উদ্যোগ নেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App