বাংলাদেশে আসছেন পাকির আলী

আগের সংবাদ

আবারও ঘর বাঁধলেন শমী কায়সার

পরের সংবাদ

বার্সা ছাড়তে হবে জেনে প্রতিদিন আমি কেঁদেছি

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২০ , ১০:৫৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৯, ২০২০ , ১০:৫৩ অপরাহ্ণ

বার্সেলোনা থেকে যেভাবে তাকে বিদায় করা হয়েছে সেটা নিতান্তই লজ্জাজনক, এমনটা বলেছিলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। সমালোচনায় মুখর ছিলেন ফুটবল দুনিয়ার অনেক কিংবদন্তিই। তবে এ বিষয়ে এতদিন কিছুই বলেননি লুইস সুয়ারেজ। নীরবেই ছেড়েছিলেন বার্সেলোনা। তবে অবশেষে মুখ খুললেন উরুগুইয়ান তারকা।

বার্সা থেকে বিদায় নিয়ে সুয়ারেজ যোগ দিয়েছেন অ্যাতলেটিকো মাদ্রিদে। দেশের হয়ে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে বর্তমানে অবস্থান করছেন উরুগুয়েতে। সেখানে বসেই গণমাধ্যমে সিই সময়ের সব পরিস্থিতি জানালেন।

এইউএফ টিভিকে দেয়া সাক্ষাৎকারে সুয়ারেজ বলেন, আমার জন্য খুবই কঠিন সময় ছিল তখন। বার্সা ছাড়তে হবে জানার পর প্রতিটা দিন আমি কেঁদেছি। কারণ ওখানে খেলাটা আমি এনজয় করতাম। খেলোয়াড় হিসেবে অভিষেকের পর থেকে সেখানে আমি ভালোবাসা পেয়েছি, মূল্যায়ন পেয়েছি, নিজেও ক্লাবটিকে ভালোবেসে উজাড় করে খেলেছি। ওখানে বেশকিছু স্মৃতি আছে আমার।

সুয়ারেজের বিদায়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভে ফেটে পড়েন তার দীর্ঘদিনের বন্ধু এবং সতীর্থ লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকা জানান, যেভাবে অপমান করে বের করে দেয়া হয়েছে সেটি কোনোভাবেই প্রাপ্য নয় সুয়ারেজের। এ নিয়েও প্রশ্ন করা হয় উরুগুইয়ান স্ট্রাইকারকে।

সুয়ারেজ বলেন, আমি ৬ বছর কাটিয়েছি বার্সায় কিন্তু তারা যে আচরণ আমার সঙ্গেকরেছে সেটা কোনোভাবেই যৌক্তিক ছিল না। মেসি আমার বন্ধু-সতীর্থ। সে জানে আমরা কিসের মধ্যে দিয়ে যাচ্ছি। সে সময় আমরা কি পরিস্থিতি মোকাবিলা করেছি সেটা সে ভালো বলতে পারবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়