ধর্ষণের প্রতিবাদে উত্তাল শাহবাগ, ৯ দফা দাবি

আগের সংবাদ

রৌমারীতে শালুক তুলতে গিয়ে দুই শিশুর মৃত্যু

পরের সংবাদ

বগুড়ায় পায়ের রগ কেটে স্কুল শিক্ষককে খুন

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২০ , ৬:৩১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৯, ২০২০ , ৯:৩১ অপরাহ্ণ

বগুড়ার সারিয়াকান্দিতে দুই পায়ের রগ কেটে দেয়া সাইফুল ইসলাম ওরফে শফিকুল মাস্টার (৫৫) নামে স্কুল শিক্ষক মারা গেছেন। শুক্রবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শফিকুল মাস্টার জেলার গাবতলী উপজেলার দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মাঝ বাড়ি গ্রামের মৃত হাই তুল্লাহ প্রমাণিকের ছেলে।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সারিয়াকান্দির ফুলবাড়ী ইউনিয়নের মাঝবাড়ি গ্রামের তালদহ মাঠ থেকে তাকে দুই পায়ের রগ কাটা ও মাথায় আঘাত প্রাপ্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ স্হানীয়রা জানান, সাইফুল ইসলাম বুধবার সকালে বগুড়া শহরের নারুলীর বাসা থেকে বের হয়ে দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ে যান। সারাদিন তিনি দুর্গাহাটা এলাকাতেই ছিলেন। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে মাঝবাড়ী গ্রামের কয়েকজন ব্যক্তি মাছ ধরতে যাওয়ার পথে তালদহ মাঠে কাঁচা রাস্তার ওপর দু’পায়ের রগ কাটা এবং মাথায় আঘাত প্রাপ্ত সাইফুল ইসলামকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। সংবাদ পেয়ে সারিয়াকান্দি থানা পুলিশ সাইফুল ইসলামকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন জানান, লোকমুখে খবর পেয়ে আহত শিক্ষককে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়। কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে সন্ধান করা হচ্ছে।

এদিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) আজিজ মন্ডল বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে মারা যান সাইফুল। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়