×

সারাদেশ

নোয়াখালীতে নারীকে টুকরো করে হত্যায় ছেলে আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২০, ১১:০৭ এএম

নোয়াখালীতে নারীকে টুকরো করে হত্যায় ছেলে আটক

জিজ্ঞাসাবাদের জন্য ছেলেকে আটক করা হয়।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুর জাহান বেগম (৫৭) নামে এক নারীকে কুপিয়ে ৪ টুকরো করে হত্যার ঘটনায় নিহতের ছেলে হুমায়ূন কবির (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার রাতে চরজব্বার থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটক হুমায়ূন কবির উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত আব্দুল বারেকের ছেলে।

চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার প্রেক্ষিতে সন্দেহজনক হওয়ায় নিহত নারীর ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এরআগে বিকেলে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পিছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর লাশের খন্ডিত চার অংশের দুটি অংশ উদ্ধার করে।

নিহত নুর জাহান বেগম উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত আব্দুল বারেকের স্ত্রী। তিনি আট ছেলে ও এক মেয়েসহ নয় সন্তানের জননী।

ওই নারীকে কুপিয়ে ৪ টুকরো করে হত্যা করা হয়েছে। তবে শরীরের টুকরো অংশের মধ্যে বুক আর পায়ের অংশ এখনো নিখোঁজ রয়েছে।

নিহতের ছেলে হুমায়ন কবির জানান, বুধবার ভোর থেকে তার মা ঘর থেকে নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক মহিলা বিকেলের দিকে ধানক্ষেতের পাশে শামুক খুঁজতে এসে একটি টুকরো টুকরো লাশ দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে তিনি লাশের পাশে শামুকের ব্যাগ দেখে, এটি তার মায়ের লাশ বলে শনাক্ত করেন।

চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর লাশের দুই টুকরো উদ্ধার করা হয়েছে। লাশের উদ্ধারকৃত টুকরো অংশের মধ্যে রয়েছে, মাথা আর কোমরের অংশ। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App