ভালো গল্প ও চরিত্র কাজ করতে চান মুক্তি

আগের সংবাদ

ধর্ষণের সাজা হবে মৃত্যুদণ্ড

পরের সংবাদ

ধর্ষণ মামলায় ফেঁসে যেতে পারেন রোনালদো!

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২০ , ১০:৫০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২০ , ১০:৫০ অপরাহ্ণ

আমেরিকায় ক্যাথেরিন মায়োরগা নামে এক শিক্ষিকাকে ক্রিশ্চিয়ানো রোনালদো জোরপূর্বক ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ উঠেছিল। মূল ঘটনা আজ থেকে ১০ বছর আগের। বছর দুই আগে স্বয়ং মায়োরগাই এই অভিযোগ তুলেছিলেন পর্তুগিজ ফুটবলারের বিরুদ্ধে। এ নিয়ে মামলা-মোকদ্দমাও কম হয়নি। শুনানিও হয়েছে রোনালদোকে ঘিরে। ফের এই মামলার শুনানি হবে। যেখানে ফেঁসে যাওয়ার সম্ভাবনা রয়েছে জুভেন্টাস তারকার।

লাস ভেগাসের সেই ঘটনাকে ঘিরে এবার যুক্তরাষ্ট্রে রোনালদোর বিরুদ্ধে শুনানি শুরু হতে যাচ্ছে। এই শুনানিতে রোনালদোর উপস্থিতও থাকা লাগতে পারে বলে জনমনে সুর ভাসছে। যদিও শুনানির নির্দিষ্ট কোনো তারিখ এখনো নির্ধারণ করা হয়নি। ইউএস ডিস্ট্রিক্ট জজ জেনিফার ডোরসি বলেছেন, তিনি প্রথমে দুপক্ষের বক্তব্য শুনবেন এবং সিদ্ধান্ত নেবেন ক্যাথেরিন মায়োরগা (ধর্ষণের অভিযোগ তোলা নারী) ২০১০ সালে টাকার বিনিময়ে চুক্তিতে যৌন সম্পর্ক করার জন্য মানসিকভাবে ফিট ছিলেন কিনা।

অন্যদিকে রোনালদোর অ্যাটর্নি পিটার ক্রিশ্চিয়ানসেন এ বিষয়ে মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হলে কোনো মন্তব্য করতে রাজি হননি বলে জানায় আমেরিকার বেশ কয়েকটি গণমাধ্যম। এমনকি মায়োরগার আইনজীবী প্যানেলের প্রধান লেসলি মার্ক স্টোভালও এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। ইমেইল, ফোন কিংবা মেসেজেরও কোনো উত্তর দেননি তারা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়