সারাদেশে সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই

আগের সংবাদ

ধর্ষকদের দ্রুত কঠোর শাস্তি নিশ্চিত করার আহ্বান স্পিকারের

পরের সংবাদ

টিভি সিরিয়াল দেখতে গিয়ে স্বামীর দায়ের কোপে স্ত্রী খুন

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২০ , ৪:৫৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২০ , ৪:৫৬ অপরাহ্ণ

যশোরের কেশবপুরে টিভির সিরিয়াল দেখাকে কেন্দ্র করে স্বামীর ধারালো দায়ের কোপে স্ত্রী বৃষ্টি খাতুন (২০) খুন হয়েছে। বৃহষ্পতিবার ( ৮ অক্টোবর) সকালে থানা পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাতে উপজেলার পাঁচবাকাবর্শী গ্রামের সাইফুল ইসলাম মনা স্ত্রীর টিভি সিরিয়াল দেখাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টির হলে এক পর্যায়ে ঘরে থাকা ধারালো দা দিয়ে স্ত্রী বৃষ্টি খাতুনকে কুপিয়ে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পিতা চিংড়া গ্রামের রফিকুল ইসলাম বাদী হয়ে কেশবপুর থানায় হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামী সাইফুল ইসলামকে আটক করেছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দিন বলেন, স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়