×

সারাদেশ

রামগতিতে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চার আসামি রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২০, ০৭:৪৬ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে এক নারীকে (৩৮) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চার আসামিকে রিমান্ডে নেয়া হয়েছে। বুধবার (৭ অক্টোবর) লক্ষ্মীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তার তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে আসামি সোহেল ও জামালকে পাঁচদিনের এবং আরিফ ও আলাউদ্দিনের চারদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

বিষয়টি নিশ্চিত করে রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক গ্রেপ্তার চার আসামির সাতদিনের রিমান্ড আবেদন করেন। বিচারক আবদেনটি আমলে নিয়ে দুইজনের পাঁচদিন এবং অপর দুইজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি বলেন, নির্যাতনের শিকার ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। মামলার অপর আসামি আব্দুল করিমকে ধরতে পুলিশের চেষ্টা অব্যহত রয়েছে।

উল্লেখ্য, পূর্ব বিরোধের জের ধরে শনিবার রাতে উপজেলার চরকলাকোপা এলাকার এক বিধবা নারীকে স্থানীয় পাঁচ যুবক ঘরে ঢুকে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ধর্ষকরা তাকে হাত-পা ও চোখ-মুখ বেঁধে ঘরের পেছনে ফেলে রাখে যায়। পরদিন সকালে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় তিনি নিজেই বাদী হয়ে পাঁচজনকে আসামি করে সোমবার রামগতি থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করে। এর মধ্যে অভিযুক্ত সোহেল ও জামালকে নিজ এলাকা থেকে এবং আরিফ ও আলাউদ্দিনকে নোয়াখালী সদর উপজেলার করমুল্লা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App