×

সারাদেশ

তাড়াইলে হত্যা মামলার ৪ আসামি ঢাকায় গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২০, ০৫:৫৫ পিএম

তাড়াইলে হত্যা মামলার ৪ আসামি ঢাকায় গ্রেপ্তার

ঢাকা থেকে গ্রেপ্তার করা হয় ৪ জনকে

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ইছাপশর গ্রামের তাইজুল ইসলাম হত্যা মামলার ৪ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে তাড়াইল থানা পুলিশ।

জানা গেছে, গত ১৮মে'২০ পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার জাওয়ার ইউনিয়নের ইছাপশর গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে তাইজুল ইসলাম(৪২)কে নিজ বাড়ির সামনে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে  জখম করে। গুরুতর  আহত অবস্থায় তাইজুল ইসলামকে উদ্ধার করে পরিবারের লোকজন  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে মাঝপথে তাইজুল ইসলাম মৃত্যুবরণ করেন।

তার পরদিন ১৯'মে নিহতের ছোট ভাই আল আমিন বাদী হয়ে একই গ্রামের ১৭ জনের নাম উল্লেখ করে তাড়াইল থানায় ৩০২/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১৭। সাথে সাথেই তাড়াইল থানা পুলিশের তৎপরতায় ৬ আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।বাকী আসামীরা এলাকা ছেড়ে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকে।

গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানার ওসি তদন্ত ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মো.মিজানুর রহমানের নেতৃত্বে গতকাল মঙ্গলবার (৬ অক্টোবর)  দিবাগত রাত ৩ টা ৩০ মিনেটের দিকে ঢাকা মেট্রোপলিটন এর আদাবর থানার সার্বিক সহযোগিতায় আদাবর থানা এলাকা থেকে ওই হত্যা মামলার ৪ জন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত হত্যা মামলার আসামিরা হলেন,উপজেলার ইছাপশর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আব্দুর রহিম মিয়া(৫৬),আরিফ মিয়া(২৮),তারিফ মিয়া(২০), রামিম মিয়া(২২) সর্বপিতা আব্দুর রহিম।

এ ব্যাপারে তাড়াইল থানার ওসি(তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, তাইজুল ইসলাম হত্যা মামলার ১৭ জন আসামির মধ্যে এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত আছে। আজ বুধবার  দুপুরে তাড়াইল থানা থেকে ধৃত আসামিদেরকে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App