×

জাতীয়

চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২০, ১০:৪৩ পিএম

রাজধানীর খিলগাঁওয়ে চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুদের পরিবার। এই ঘটনায় অভিযুক্ত স্বজল মোল্লাকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৭ অক্টোবর) রাত ৯ টার দিকে খিলগাঁও থানা পুলিশ স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই চার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন তাদের।

খিলগাঁও থানার উপ পরিদশর্ক (এসআই) মো. তানভির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় টিনসেড বাড়িতে থাকে শিশুদের পরিবারে। পাশাপাশি আরেকটি বাড়িতে থাকে স্বজল মোল্লা নামের রিকশাচালক।

তিনি জানান, বিভিন্ন সময় স্বজল মোল্লার স্ত্রী যখন বাসায় না থাকে তখন এই সব বাচ্চাদের চকলেট দেওয়ার লোভ দেখিয়ে তার রুমে নিয়ে যায় এবং সেখানে তাদেরকে বিভিন্নভাবে যৌন নির্যাতন চালায়। বেশ কয়েকদিন ধরে তাদের সঙ্গে এই অপকর্ম চালিয়ে আসছিলেন আসছিল স্বজল মোল্লা। বিকেলে শিশুদের পরিবার থানায় এসে অভিযোগ দিলে সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। এরপর শিশুদের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে। পরে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয় স্বজল মোল্লাকে। আর স্বাস্থ্য পরীক্ষার শিশুকে জন্য ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়।

আগামীকাল বৃহস্পতিবার স্বজলকে আদালতে পাঠানো হবে এবং তার রিমান্ড আবেদন করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App