×

খেলা

সালাউদ্দিনকে ফিফা সভাপতির অভিনন্দন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২০, ০৮:৫৯ পিএম

সালাউদ্দিনকে ফিফা সভাপতির অভিনন্দন

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো কাজী সালাউদ্দিকে অভিনন্দন জানিয়েছেন/ফাইল ছবি

কিংবদন্তি তারকা ফুটবলার কাজী সালাউদ্দিন টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন। গত শনিবার(৩অক্টোবর) অনুষ্ঠিত নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন তিনি। তাই কাজী সালাউদ্দিকে অভিনন্দন জানিয়েছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো এবং এএফসি সভাপতি সালমান বিন ইব্রাহিম আল খলিফা।

বিশ্ব ফুটবল এবং এশিয়ান ফুটবলের অভিভাবক সংস্থার দুই সভাপতি গতকাল সোমবার অভিনন্দনবার্তা পাঠিয়েছেন বাফুফের সভাপতিকে। কাজী সালাউদ্দিনকে অভিনন্দনবার্তায় ফিফা প্রেসিডেন্ট বলেন, গত ৩ অক্টোবর অনুষ্ঠিত বাফুফের কংগ্রেস ও নির্বাচন হয়েছে। আপনি আবার বিজয়ী হওয়ায় অভিনন্দন জানাচ্ছি। একই সাথে বিজয়ী হওয়া অন্যদেরও আমি অভিনন্দন জানাচ্ছি। আপনার সাথে আগামী দিনে বাংলাদেশ, দক্ষিণ এশিয়া এবং বিশ্ব ফুটবল ফুটবল উন্নয়নে ভ‚মিকা রাখার চেষ্টা থাকবে আমাদের।

এএফসি প্রেসিডেন্ট সালমান বিন ইব্রাহিম আল খলিফা অভিনন্দন বার্তায় বলেন, বাফুফে নির্বাচনে আবার সভাপতি হওয়ায় আমার সংস্থা ও ব্যক্তিগতভাবে আমি আপনাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আপনার বিজয়ী হওয়া বিশ্বাসের প্রতিফলন। বাংলাদেশের ফুটবল পরিবার পরিচালনায় আপনি সক্ষমতা প্রমাণ করেছেন। নিশ্চয়তা দিচ্ছি, আপনি আমার সব ধরনের সমর্থন পাবেন।

গত ১২ বছর ধরে বাফুফের সভাপতি দায়িত্ব পালন করছেন সালাউদ্দিন। চতুর্থ মেয়াদে আবারো দায়িত্ব পাবার পর কিংবদন্তি এ ফুটবলার জানিয়েছেন, পেছনের সব ভুলভ্রান্তিগুলো শুধরে ফুটবল উন্নয়নে যে ধারা শুরু করেছেন, সেটা ধরে রাখাই এখন তার লক্ষ। পুরোনো সব ভুলে নতুন করে কাজ করবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App