×

সারাদেশ

বিবস্ত্র করে নির্যাতন: ইউপি সদস্যসহ আরো গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২০, ১০:১৩ এএম

বিবস্ত্র করে নির্যাতন: ইউপি সদস্যসহ আরো গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এখলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে গৃহবধূকে ধর্ষণে ব্যার্থ হয়ে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন এবং ভিডিও ধারণ করে ভাইরালের ঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ আরো দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে নারায়নগঞ্জের এলিট ফোর্সের হাতে গ্রেপ্তারকৃত মামলার প্রধান আসামি বাদলকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ওসি হারুন রশীদ চৌধুরী জানান, বেগমগঞ্জ থানার পুলিশ সোমবার রাতে ঢাকায় অভিযান চালিয়ে মামলার ৫নং আসামি সাজু ও স্থানীয় ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগকে গ্রেপ্তার করে । ইউপি সদস্য সোহাগ মামলায় আসামি না হলেও সে ঘটনা জেনেও তা গোপন রেখে ধামাচাপা দেয়ার চেষ্টা ও দোলোয়ার বাহিনীকে আশ্রয় প্রশ্রয় দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে নারায়নগঞ্জের এলিট ফোর্স সোমবার রাতে কিশোর গ্যাং দেলোয়ার বাহিনী প্রধান দেলোয়ারকে নিয়ে অভিযান চালিয়ে দেলোয়ারের মৎস খামার থেকে ৭টি তাজা ককটেল উদ্ধার করছেন। তবে দোলোয়ারকে রিপোর্ট লেখার পর্যন্ত বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়নি।

এ ঘটনা পর্যবেক্ষন ও সরেজমিনে দেখার জন্য আজ মঙ্গলবার পুলিশের চট্রগ্রাম রেন্জ ডিআইজি আনোয়ার হোসেন নোয়াখালী আসবেন বলে জানান ওসি। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ভিকটিম ও তার পরিবারের সাথে কথা বলবেন। পরে বেগমগন্জ থানায় যাবেন এবং পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনাসহ তদন্তের অগ্রগতি দেখবেন বলে পুলিশের একটি জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App