×

সারাদেশ

আবারো স্বামীকে বেঁধে গৃহবধূ নির্যাতন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২০, ০৯:২৬ এএম

আবারো স্বামীকে বেঁধে গৃহবধূ নির্যাতন

গ্রেপ্তারকৃত আসামি।

নোয়াখালীর বেগমগঞ্জে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৪ অক্টোবর) বিকেল ও রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। নির্যাতনের ঘটনার ৩৩ দিন পর রবিবার (৫ অক্টোবর) দিবাগত রাতে নির্যাতিতা গৃহবধূ (৩৫) নয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. আব্দুর রহিম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ (৪১)।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হারুন উর রশীদ জানান, পুলিশের ৫টি ইউনিট ৭ ঘণ্টা অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করেন। ঘটনার পর ভয়ে বাড়িছাড়া নির্যাতিতা গৃহবধূকে তার এক আত্মীয়ের বাসা থেকে উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে নূর ইসলাম মিয়ার বাড়িতে ঢুকে স্বামীকে পাশের কক্ষে বেঁধে রেখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App