ব্যানকোভিডের ক্লিনিক্যাল ট্রায়াল করবে গ্লোব বায়োটেক

আগের সংবাদ

ধর্ষণে সরকার প্রশ্রয় দিচ্ছে না, বিচার নিশ্চিতের আশ্বাস

পরের সংবাদ

সেভিয়ার বিপক্ষে হোঁচট খেল বার্সেলোনা

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২০ , ১:১৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৫, ২০২০ , ১:১৩ অপরাহ্ণ

লা লিগায় সেভিয়ার বিপক্ষে হোঁচট খেয়েছে বার্সেলোনা। কাম্প নউয়ে রবিবার লা লিগার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। লুক ডি ইয়ং সেভিয়াকে এগিয়ে নেয়ার পর সমতা ফেরান ফিলিপে কৌতিনিয়ো। অষ্টম মিনিটে এগিয়ে যায় সেভিয়া। সুসোর ক্রস হেডে ঠিকমতো বিপদমুক্ত করতে পারেননি ফ্রেংকি ডি ইয়ং। বল পেয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন ডি ইয়ং। নতুন মৌসুমে বার্সেলোনার জালে প্রথম গোল।

দুই মিনিটের ভেতর সমতা ফেরায় বার্সেলোনা। এতে মিশে ছিল ভাগ্যের ছোঁয়াও। লিওনেল মেসির ক্রস সেভিয়া ডিফেন্ডার হেসুস নাভাস ঠেকাতে গিয়ে তুলে দেন কৌতিনিয়োর পায়ে। জোরালো শটে ঠিকানা খুঁজে নেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। নতুন মৌসুমে তার প্রথম গোল।

২১তম মিনিটে দলকে এগিয়ে নেয়ার সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন অঁতোয়ান গ্রিজমান। আনসু ফাতির কাছ থেকে ডি-বক্সে বল পেয়ে শট লক্ষ্যে রাখতে পারেননি এই ফরাসি ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধের শুরুতেই প্রতি আক্রমণ থেকে সুযোগ আসে গ্রিজমানের সামনে। দূরূহ কোণ থেকে সেভাবে গোলরক্ষকের পরীক্ষা নিতে পারেননি তিনি।

৮১তম মিনিটে ডি-বক্সের বাইরে আচমকা শটে চেষ্টা করেছিলেন মেসি; কিন্তু ফাঁকি দিতে পারেননি সেভিয়া গোলরক্ষকে। প্রথম মিনিটে দারুণ সুযোগ এসেছিল ত্রিনকাওয়ের সামনে। মেসির কাছ থেকে বল পেয়ে শট নিয়েছিলেন তরুণ পতুর্গিজ ফরোয়ার্ড। দারুণ দক্ষতায় তাকে ব্যর্থ করে দেন সেভিয়া গোলরক্ষক।

তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে উঠে এসেছে বার্সেলোনা। গোল পার্থক্যে পিছিয়ে তাদের পরেই সেভিয়া। দিনের অন্য ম্যাচে লেভান্তেকে ২-০ গোলে হারিয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়