×

বিনোদন

তিশা এবার বিজয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২০, ০৮:৫৯ পিএম

তিশা এবার বিজয়া

নাটকের দৃশ্যে তিশা

কদম ঠাকুর একজন লোকসংগীত শিল্পী। যৌবনে তিনি দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়িয়ে মানুষকে গান শোনাতেন। এখন বয়সের কারণে বাড়িতেই থাকছেন। স্ত্রী ও ছোট মেয়ে বিজয়াকে নিয়ে তার সংসার। কদম ঠাকুর এখন কিছু ছাত্রকে গান শেখান। তার কাছে গান শিখতে আসে রাশেদ। তার কণ্ঠ মুগ্ধ করে কদম ঠাকুরকে। রাশেদ হয়ে উঠেন কদম ঠাকুরের প্রিয় ছাত্র। এক পর্যায়ে রাশেদ প্রিয় হয়ে উঠেন বিজয়ারও। শুধু তাই নয়, বিজয়ার সঙ্গে মনের সম্পর্ক গড়ে ওঠে রাশেদের।

এমন গল্পের এক নাটকে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। শোয়েব চৌধুরীর রচনায় 'বিজয়া' শিরোনামের নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

রবিবার রাজধানীর তিনশ' ফিট এলাকায় এর শুটিং শেষ হয়। নাটকে তিশার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। নাটকটি বাংলাভিশনে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নাটকটি সম্পর্কে তিশা বলেন, অসাধারণ গল্পের একটি নাটকে অভিনয় করেছি। বিজয়া চরিত্রে কাজ করা ছিল চ্যালেঞ্জিং। আশা করছি, নাটকটি পূজার আনন্দ আরো বাড়িয়ে দেবে।

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, কাজে ফিরে ভীষণ ভালো লাগছে। এটা তো আমার ঘর। অভিনয় কখনও আমার কাছে প্যারা নয়, ভালোবাসার জায়গা। কাজটি তখনই সার্থক হবে, যখন দর্শক এটি গ্রহণ করবে। করোনাকালে যখন স্বাস্থ্যবিধি মেনে কাজটি শেষ করতে পারি তখন বেশ ভালো লাগে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App