×

বিনোদন

এবার মীরাক্কেলে নেই কোনো বাংলাদেশি, কিন্তু কেন?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২০, ০৫:৪৯ পিএম

ভারত ও বাংলাদেশে সমানতালে জনপ্রিয় পাওয়া ভারতীয় চ্যানেল জি বাংলার অনুষ্ঠান ‘মীরাক্কেল‘ এর ১০ তম সিজন শুরু হচ্ছে আগামী ১১ অক্টোবর। তবে এবারের সিজনে থাকছেন না কোনো বাংলাদেশি প্রতিযোগী।

জানা গেছে, ‘মীরাক্কেল’-এর দশম আসরের জন্য বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনে ১২ জন প্রতিযোগী নির্বাচিত হলেও তারা অংশ নিতে পারছেন না অনুষ্ঠানটিতে। আজ দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মীরাক্কেলের নবম আসরের রানারআপ ও দশম আসরের বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনের বিচারক কমর উদ্দিন আরমান।

কমর উদ্দিন আরমান জানান, ‘এবার প্রাথমিক অডিশনে বাংলাদেশ থেকে ১২ প্রতিযোগী নির্বাচিত হয়েছিলেন। কলকাতায় গিয়ে পরের ধাপে টিকে ছিলেন পাঁচ থেকে ছয়জনের মতো, যাদের অংশ নেওয়ার কথা ছিল এবারের আয়োজনে। কিন্তু কলকাতা থেকে দেশে ফেরার পর করোনার কারণে তারা আর অংশ নিতে পারছেন না। তাই এবার কোনো বাংলাদেশি ছাড়াই অনুষ্ঠিত হতে যাচ্ছে মীরাক্কেল।’

এর আগে কয়েকটি সিজনেই বাংলাদেশ থেকে প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার জিতেছে অনেকেই। সেরা পুরস্কারও পেয়েছে। তবে এবার থাকছে না কোনো বাংলাদেশি। এজন্য অনুষ্ঠানটির জনপ্রিয়তা এবার সমান হারে থাকবে কি না তা নিয়েও প্রশ্ন তুলেছেণ অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App