স্কুলের জলাবদ্ধ পানিতে মাছ ধরছে শিশুরা

আগের সংবাদ

মিন্নির ইন্ধনেই রিফাত হত্যার পরিকল্পনা করে নয়ন বন্ড

পরের সংবাদ

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য কাউন্সিলরকে হুমকি

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২০ , ৭:০৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২০ , ৭:০৮ অপরাহ্ণ

যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচন থেকে বাবাকে সরে দাঁড়ানোর জন্য মুখোশধারীরা ভয়ভীতিসহ ছেলেকে হুমকি দেয়ায় ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার বাবা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফজাল হোসেন বাবু (৪০) রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। প্রেসক্লাবের হলরুমে ওই সংবাদ সম্মেলনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে হুমকিদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

লিখিত বক্তব্যে আফজাল হোসেন বাবু বলেন, তার বড় ছেলে ফয়সাল আরেফিন তামিমকে শহরের নারকেল হাটা সংলগ্ন এলাকায় ফাঁকা রাস্তায় ৩ অক্টোবর সন্ধ্যায় একা পেয়ে মুখোশধারীরা পথরোধ করে। এ সময় তারা আমাকে কাউন্সিলর পদে না দাঁড়ানোর জন্য ছুরি দেখিয়ে ভয়ভীতিসহ ছেলেকে হুমকি দেয়। কাউন্সিলর পদে নির্বাচন করলে আমাকে ও আমার ছেলেকে প্রাণনাশের কথাও বলে মুখোশধারীরা।

সংবাদ সম্মেলনে তার ছেলে আরেফিন তামিম ও শ্যালক আবুল হাসান উপস্থিত ছিলেন। এ ঘটনায় আফজাল হোসেন বাবু কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়