×

জাতীয়

৮ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২০, ০৮:০৯ পিএম

রাজধানীর শেরেবাংলানগরে ৮বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুটির পরিবার। মামলায় অভিযুক্ত শাহজালালকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় শিশুটির স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শিশুটির পরিবার অভিযোগ করে জানায়, শেরেবাংলানগর তালতলায় একটি বাড়ির নিচ তলায় ভাড়া থাকে তারা। স্থানীয় একটি স্কুলের ১ম শ্রেণিতে পড়ালেখা করে শিশুটি। বাবা গার্মেন্টস কর্মী ও মা অন্যের বাসায় গৃহপরিচারিকার কাজ করে। আজ শনিবার সকাল ১০ টার দিকে শিশুটির মা বাসায় এসে দেখে মেয়ে রুমে নেই। পরে ছেলে জানায় পাশের বাসার শাহজালাল তাকে হাত ধরে টেনে বাসার ছাদে নিয়ে গেছে। তখন শিশুটির মা ছেলেকে ছাদে পাঠায় মেয়েকে ডাকতে। এরপর মেয়েকে ডেকে আনলে পরে মেয়েটি তাকে ভয়ে ভয়ে যৌন নির্যাতনের কথা সব বলে দেয়। এবং এর আগেও ৪/৫ দিন তাকে বাসায়ই বিভিন্ন ভাবে যৌন নির্যাতন করেছে বলে শিশুটি তাদের জানায়।

পরে থানায় খবর দিলে পুলিশ ওই বাসায় গিয়ে শাহজালালকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর শিশুটির মা নিজে বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। শেরেবাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি জানান, দুপুরে এই ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত শাহজালালকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে স্বাস্থ্যপরীক্ষার জন্য ওসিসিতে ভর্তি করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App