×

জাতীয়

এমসি কলেজে গণধর্ষণ: তিন আসামির দায় স্বীকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২০, ০৮:২৮ পিএম

এমসি কলেজে গণধর্ষণ: তিন আসামির দায় স্বীকার

ফাইল ছবি

সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণীকে গণধর্ষণের ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন আসামি রাজন, আইনুল ও মাহবুবুর রহমান রনি। এর মধ্যে আসামি রাজন সিএমএম- ১ এর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জিয়াদুল ইসলামের আদালতে এবং বাকি দুই আসামি রনি ও আইনুদ্দিন সিএমএম কোর্ট- দুই ও তিনে বিচারক সাইফুর রহমান এবং শারমিন খানম নিলার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন বলে জানা গেছে।

শনিবার (৩ অক্টোবর) সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার এই তথ্য নিশ্চিত করেছেন। এদিকে পাঁচ দিনের রিমান্ড শেষে দুপুরে তাদেরকে সিএমএম আদালতে নিয়ে যায় শাহপরান থানা পুলিশ। এর আগে একই মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন প্রধান আসামি সাইফুর রহমান, অর্জুন ও রবিউল।

অমুল্য কুমার চৌধুরী জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টা থেকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ এর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে দীর্ঘ শুনানির পর প্রথমে অর্জুন ও সাইফুর রহমান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে ১ম আদালতে সময়ক্ষেপণ হওয়ায় আসামি রবিউল ইসলামকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২ এর বিচারক সাইফুর রহমানের আদালতে হাজির করা হলে একইভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রবিউল ইসলাম।

স্বীকারোক্তির পর তাদের তিনজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এদিকে রিমান্ডে থাকা বাকি দুই আসামি তারেক ও মাসুমকে আগামীকাল আদালতে তোলা হতে পারে। এর মাধ্যমে ৮ আসামির জবানবন্দি পর্ব শেষ হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App