পুরুষের হার্ট অ্যাটাকে ঝুঁকি বাড়ায় সুন্দরী মেয়ে

আগের সংবাদ

ফাঁসির রায়ের কপি নিয়ে ঢাকার পথে মিন্নির বাবা

পরের সংবাদ

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা কারিনা

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২০ , ১০:১০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩, ২০২০ , ১০:১৮ অপরাহ্ণ

করোনার মহামারির মাঝেও বেবোর আকাশ এখন রঙিন। সেই আকাশে ভয়ের মেঘ নেই। আছে নতুন করে ‘মা’ ডাক শোনার উচ্ছ্বাস। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। আর কয়েক মাস পরেই নতুন অতিথি আসবে সাইফ-কারিনার সংসারে। তার মধ্যেই কাজ করে চলেছেন বেবো। ‘লাল সিং চড্ডার শুটিংয়ের জন্য সাইফ এবং পুত্র তৈমুরকে নিয়ে উড়ে গিয়েছেন দিল্লিতে।

সেখান থেকেই আজ এক টুকরো অবসরের মুহূর্ত শেয়ার করলেন অনুরাগীদের জন্য। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বেবো। চারদিকে সবুজ ঘিরে রয়েছে তাঁকে। নায়িকার চোখে মুখে আসন্ন মাতৃত্বের আভা।

‘কভি খুশি কভি গম- এর ‘পু’ অথবা ‘জব উই মেট’-এর ‘গীত-এর যে ছবি আজও সবার মনে আঁকা, তার থেকে এই বেবো সম্পূর্ণ আলাদা। মুখে মেকআপ নেই। চুল টেনে পিছন দিকে বাধা। চোখ দুটো বরাবরের মতোই কথা বলছে। আর পরনে তাঁর পছন্দের ‘কাফতান’। সাদা-কালো চেক কাফতানে বেবো সহজ সুন্দরী।

ছবির ক্যাপশন থেকে জানা যায়, তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এবং সুস্থ আছেন, সঙ্গে ব্যবহার করেছেন“ কাফতানসিরিজ কন্টিনিউজ”। এর আগেও গোলাপি কাফতানে ছবি দিয়েছেন বেবো।

গর্ভাবস্থায় কাফতানে মন মজেছে তাঁর। নিজের স্টাইল স্টেটমেন্ট মেলে ধরতে কি ভুলতে পারেন কারিনা কপূর খান! সেই জন্যই ইনস্টাগ্রামে এই ছবির ‘সিরিজ’ শুরু করেছেন তিনি। অনুরাগীরাও ‘গীত’কে ভরিয়ে দিয়েছে ভালোবাসায়।

‘লাল সিং চড্ডা’র কাজ শেষ হলেই তিনি কর্ণ জোহরের ‘তখত’ ছবিতে কাজ শুরু করবেন। রণবীর সিংহ, ভিকি কৌশল, আলিয়া ভট্ট, অনিল কপূরের মতো তারকাদেরও দেখা যাবে এই ছবিতে। আপাতত নতুন অতিথির অপেক্ষায় দিন গুণছেন নায়িকা।

 

 

 

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়