সহসভাপতি পদে তাবিথ-মহির টাই

আগের সংবাদ

পুরুষের হার্ট অ্যাটাকে ঝুঁকি বাড়ায় সুন্দরী মেয়ে

পরের সংবাদ

শেরপুরে ইউএনওর ওপর হামলা, আটক ৬

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২০ , ৯:৩৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩, ২০২০ , ৯:৫৫ অপরাহ্ণ

বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়িতে বালু দস্যুরা হামলা করেছে। শনিবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা ভূমি অফিসের এক নৈশ প্রহরী আহত হয়েছেন। পুলিশ ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে। ঘটনাটি শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিয়াকত আলী সেখ জানিয়েছেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার খামারকান্দি ইউনিয়নের নলডাঙ্গি গ্রামে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পরিদর্শনে যান তিনি। এ সময় সেখানে প্লাস্টিকের পাইপ, মেশিন দেখতে পান। তবে সেখানে বালু উত্তোলন কাজে কাউকে পাননি।

পরে ইউএনওর নির্দেশে পাইপ ও বালু তোলার যন্ত্রপাতি সরাতে থাকেন উপজেলা প্রশাসনের লোকজন। এমন সময় কিছু দুর্বৃত্তরা এসে তাদের কাজে বাধা দেয়। ওই দুর্বৃত্তরা বাঁশ, লাঠি দিয়ে উপজেলা প্রশাসনের গাড়ির উপর হামলাও করেন। তারা ভেঙে ফেলে গাড়ির জানলা। হামলার এক পর্যায়ে ভূমি অফিসের নৈশ প্রহরী মঞ্জুরুল ইসলাম আহত হন। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে। আর আহত মঞ্জুরুলকে হাসপাতালে ভর্তি করানো হয়।

ঘটনা নিশ্চিত করে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে। হামলার বিষয়ে উপজেলা প্রশাসন থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি। তবে পুলিশ নিজেদের মতো কাজ শুরু করে দিয়েছে। হামলার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ছয় জনকে আটক করেছে বলে জানান ওসি।

শেরপুরের ইউএনও মো. লিয়াকত আলী সেখ বলেন, হামলার বিষয়ে এজাহার তৈরি করা হচ্ছে। শেষ হলেই থানায় দেয়া হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়