×

বিনোদন

জিভ কেটে নিয়েও চুপ করাতে পারোনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২০, ১০:৩০ এএম

বলিউডের অনেক তারকার মতোই এবার তীব্র ক্ষোভ প্রকাশ করলেন আলিয়া ভাট। যোগী রাজ্যে গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর তিনি বলেছেন, পুরুষ বা নারী নয়, মানুষ হিসেবে আমার নিরাপত্তা সবার আগে প্রয়োজন। তারকাদের নিরাপত্তা নিয়েও অনেক প্রশ্ন। চারদিকে এতটা অনিয়ম। এই অনিয়মের মধ্যে আমিও তো নিরাপদ না।

গেল ১৪ সেপ্টেম্বর হাথরাসের দলিত তরুণীর ওপর অত্যাচার চালানোর পর খুনের চেষ্টা করে অপরাধীরা। আশঙ্কাজনক অবস্থায় তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। ১৪ দিনের লড়াই শেষে মৃত্যু হয় তরুণীর।

এ ঘটনায় গর্জে উঠতে শুরু করে গোটা দেশ। বলিউডের অক্ষয় কুমার থেকে কারিনা কাপুর কিংবা প্রিয়াঙ্কা চোপড়া, প্রত্যেকে প্রতিবাদে মুখর হন হাথরাস নিয়ে। সবশেষে এবার মুখ খুললেন আলিয়া ভাট। প্রচণ্ড ক্ষোভ নিয়ে বললেন, তোমরা তার জিভ কেটে দিয়েছো, কিন্তু চুপ করাতে পারোনি। এবার তার হয়ে সুর চড়াবেন আরো অনেকে।

[caption id="attachment_209714" align="aligncenter" width="700"] আলিয়া ভাট।[/caption]

প্রিয়াঙ্কার ক্ষোভের ভাষা ছিল, আর কত নির্ভয়াকে আর এভাবে দেখতে হবে! কত মেয়ের ওপর অত্যাচার করা হবে!’ কেন আইন এই চিৎকার শুনতে পায় না?

অন্যদিকে কঙ্গনা রানাওয়াত দাবি করেন, হাথরাসের অপরাধীদের প্রকাশ্যে গুলি করে মারা হোক। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ওপর তার পূর্ণ আস্থা রয়েছে। যোগী অবশ্যই অপরাধীদের শাস্তির ব্যবস্থা করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App