জিভ কেটে নিয়েও চুপ করাতে পারোনি

আগের সংবাদ

এবার করোনায় আক্রান্ত ট্রাম্প-মেলানিয়া

পরের সংবাদ

খুন হতে পারেন নুসরাত!

প্রকাশিত: অক্টোবর ২, ২০২০ , ১০:৫৬ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২০ , ১১:০৪ পূর্বাহ্ণ

দিন কয়েক আগে ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে মহালয়ার শুভেচ্ছা জানান ভারতীয় সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহান। তার দিনে তিনেক পর তিনি দেবি দূর্গা সেজে একটি ভিডিও পোস্ট দেন।

এই পোস্ট দেখার পর থেকেই ফুঁসে উঠেছেন ভারতের ধর্মীরা নেতারা। তাদের দাবি, হিন্দুদের পুজোয় এভাবে অংশ নেয়া ইসলাম বিরোধী। এরপরই অভিনেত্রী নুসরাত হত্যার হুমকি পেতে থাকেন।

এর মধ্যেই লন্ডনে শুটিং করতে যান নুসরাত জাহান। সেখানে গিয়ে তার আশঙ্কা বাড়ছে, লন্ডনে তাকে যেকোনো মুহূর্তে খুন করা হতে পারে। সে কারণে তিনি ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চেয়েছেন।

নুসরাত জাহান

ভারতীয় হাইকমিশনার গায়েত্রী ঈসার কুমারের মাধ্যমে তার নিরাপত্তার আবেদন ব্রিটিশ পুলিশের সদর দপ্তর স্কটল্যান্ড ইয়ার্ডে পৌঁছে গেছে। ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় ও পশ্চিমবঙ্গে সরকারকেও এ ব্যাপারে জানানো হয়েছে।

নুসরাত জানিয়েছেন, আগামী ১৬ অক্টোবর পর্যন্ত তিনি লন্ডনে থাকবেন। তিনি দাবি করে বলেছেন, আমি মানবতাবাদে বিশ্বাসী। মানবতাই আমার জীবনের আদৰ্শ।

নুসরাত জাহান
এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়